আজ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ, শিবগঞ্জের মর্দানায় আতঙ্ক : আটক-৬ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল

আবারো ফ্রি চিকিৎসা দিল শিবগঞ্জ আদর্শ হাসপাতাল

নিউজ ডেস্ক : করোনা প্রাদুর্ভাবের এই দু:সময়ে আবারো অসহায় ও দুস্থ রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিল শিবগঞ্জ আদর্শ হাসপাতাল । মঙ্গলবার ২৭ অক্টোবর ২০২০ দুপুর ২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এ চিকিৎসা প্রদান করা হয় । ফ্রি চিকিৎসা প্রদান করেন ২ জন অভিজ্ঞ ও স্বনামধন্য চিকিৎসক ডা: মো: জহির রায়হান, এমবিবিএস, বিসিএস (স্বাস্থ্য), পিজিটি মেডিসিন ও মেডিকেল অফিসার, চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতাল এবং ডা: মোসা: উম্মে মাসকুরা খাতুন, এমবিবিএস (আরইউ), আবাসিক মেডিকেল অফিসার, শিবগঞ্জ আদর্শ হাসপাতাল । ফ্রি চিকিৎসা সেবা বিষয়ে শিবগঞ্জ আদর্শ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালকবাবর আলী বলেন, হাসপাতালের প্রতিষ্ঠালগ্ন থেকেই আমরা ‘অর্থের অভাবে চিকিৎসা হবে না, তা হবে না, তা হবে না ‘ এই শ্লোগানকে সামনে রেখে মাঝে মধ্যেই অসহায় ও দুস্থ রোগীদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা করে আসছি, এটি আমাদের এইকটি ধারাবাহিক প্রক্রিয়া । আমরা শিবগঞ্জ আদর্শ হাসপাতালকে কেবল ব্যবসার জন্য নয়, বরং এটিকে একটি সেবা দানকারী আধুনিক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার চেষ্টা করছি ।

 

এর আগেও হাসপাতাল প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সময়ে অসহায় ও অর্থাভাবী রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছে এই হাসপাতালটি । এসময় বিনামূল্যে চিকিৎসা সেবা পেয়ে রোগী ও রোগীর আত্নীয়-স্বজনরা শিবগঞ্জ আদর্শ হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে । আজ ফ্রি চিকিৎসা সেবা প্রদানের পূর্বে গত কয়েকদিন থেকেই উপজেলার বিভিন্ন স্থানে মাইকিং সহ বিভিন্ন ভাবে প্রচারনা চালানো হয় ।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :